বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৬ অপরাহ্ন

যে কারণ দেখিয়ে নির্বাচন বর্জনের ঘোষণা দিলেন ডি এ তায়েব

যে কারণ দেখিয়ে নির্বাচন বর্জনের ঘোষণা দিলেন ডি এ তায়েব

একুশে ডেস্ক:

নির্বাচন বর্জন করেছেন কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী ডিএ তায়েব। ফেসবুকে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে এ ঘোষণা দেন এ অভিনেতা।

শনিবার ভোরে তায়েব লেখেন, ভোর পৌনে পাঁচটা বাজে এখনো পর্যন্ত নির্বাচন কমিশনার ভোটের হিসাব মেলাতে পারছে না। এই নির্বাচন আমি বর্জন করলাম।

এবারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

শনিবার ভোর সাড়ে ৪টার পর গণনা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়। এর আগে শুক্রবার সকাল ৯টা ১২মিনিটে শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলে সন্ধ্যা ৬টা ১০মিনিট পর্যন্ত। এবার সমিতির ভোটার ছিল ৪২৮ জন। কিন্তু ভোট দিয়েছেন ৩৬৫ জন।

সকাল থেকে অনুষ্ঠিত নির্বাচনে চলচ্চিত্রশিল্পী সমিতির ৪৪ অভিনয়শিল্পী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন। ৪২৮ জন ভোটার ২২ জনকে প্রার্থীকে বেছে নিয়েছেন।

প্রথমবারের মতো এ নির্বাচনে দাঁড়িয়ে মিশা সওদাগরকে হারিয়ে দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। তবে জায়েদ খানকে হারাতে পারেননি নিপুণ।

অন্যান্য পদের ভেতর সহ-সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেলের ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের সাইমন সাদিক জয়ী হয়েছেন।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের মামনুন ইমন জয়ী হয়েছেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মিশা-জায়েদ প্যানেলের জয় চৌধুরী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana