শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

শিল্পী সমিতি নির্বাচনে কাঞ্চন-নিপুণের বড় সাফল্য

শিল্পী সমিতি নির্বাচনে কাঞ্চন-নিপুণের বড় সাফল্য

বিনোদন ডেস্ক:
বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের ভোট গ্রহণশেষে বিএফডিসির ভিতর-বাহিরে  সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নিপুণনের বিশাল জয় উল্লাসের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে বিএফডিসির গেইটের বাহিরে কাঞ্চন-নিপুণ প্যানেলের জয় উল্লাস করতে দেখা গিয়েছে। নিরাপত্তার কারণে অনেকেই ভিতরে ঢুকতে পারছেন না। তাই তারা বাইরে অপেক্ষা করছেন।
শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে বহুল আলোচিত। এবার নির্বাচনের দুইটি প্যানেল নির্বাচন করেছেন। একটি ইলিয়াস কাঞ্চন নিপুণ ও অন্যটি মিশা-জায়েদ প্যানেল। সন্ধ্যা ৬টা ১০ মিনিটে সর্বশেষ ভোট প্রদান করেন অভিনেতা পীরজাদা শহীদুল হারুণ। তিনি এই নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্বও পালন করছেন।
পীরজাদা হারুণ বলেন, ‘৪২৮ জন ভোটারের মধ্যে ৩৬৫ জন ভোট দিয়েছেন। আমরা এতো ভোট আশাও করিনি। করোনার কারণে সবগুলো সংগঠনকে নিয়ে নির্বাচন করতে আমাকে অনুমতি দেয়নি এফডিসি কর্তৃপক্ষ। এরপরও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। বিচ্ছিন্ন কিছু অভিযোগ এলেও বেশ শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। দিনভর শিল্পীদের মেলা বসেছিল এফডিসিতে।
এদিকে ভোটগ্রহণ শেষে বিএফডিসির গেইটের বাহিরে কাঞ্চন-নিপুণ প্যানেলের জয় উল্লাস করতে দেখা গিয়েছে। নিরাপত্তার কারণে অনেকেই ভিতরে ঢুকতে পারছেন না। তাই তারা বাইরে অপেক্ষা করছেন।
শিল্পী সমিতির এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটি গঠন করেছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার। অন্যটিতে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান। দুটি প্যানেলে রয়েছে একাধিক প্রজন্মের বহু তারকা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana