বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:২৬ অপরাহ্ন

ভৈরবে পুত্রকে বিয়ে না করানোয় অভিমানে গাছে ঝুলে আত্মহত্যা

ভৈরবে পুত্রকে বিয়ে না করানোয় অভিমানে গাছে ঝুলে আত্মহত্যা

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

কিশোরগঞ্জের ভৈরবে পুত্রকে বিয়ে না করানোয় বিয়ে পাগল পুত্র অভিমানে গাছে ঝুলে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম মাহফুজ মিয়া (২০)। সে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের ইকবাল মিয়ার পুত্র বলে জানা গেছে। বিয়ে পাগল যুবক পেশায় নির্মাণ শ্রমিক ছিলো। নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, মাহফুজকে বিয়ে করানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনেক পাত্রীর খোজঁ খবর নেয়া হচ্ছে। দির্ঘদিন ধরে বিয়ে না করানোতে আজ সকালে ঘর থেকে বের হয়ে শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামে একটি গাছে ঝুলে ফাসিঁতে আত্মহত্যা করে মাহফুজ। তবে নিহত মাহফুজ পরিবার নিয়ে শম্ভুপুর একটি ভাড়াবাড়িতে বসবাস করতো।

এ বিষয়ে নিহতের বাবা জানান, বিয়ে করানোর জন্য পছন্দসই পাত্রী পাচ্ছিলেন না । বিয়ে বললেইতো হয়না। পছন্দসই পাত্রী লাগে। তিনি আরো জানান, সকালে ঘর থেকে বের হওয়ার কিছুক্ষণ পরেই মৃত্যুর খবর পাই।

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান বাপ্পী জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পিএম রিপোর্ট পেয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana