বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

ভৈরবে ২কোটি টাকা মূল্যের ভারতীয় প্রসাধনীসহ ২জন গ্রেফতার

ভৈরবে ২কোটি টাকা মূল্যের ভারতীয় প্রসাধনীসহ ২জন গ্রেফতার

এম.এ হালিম, বার্তাসম্পাদক:

ভৈরবে ২কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ ২ জনকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ । মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপর থেকে ট্রাক ভর্তি এসব প্রসাধনী ও ট্রাকের চালকসহ ২জনকে আটক করা হয়।

পরে ট্রাকটি থানায় নিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ট্রাক থেকে ১৭বস্তা ভারতীয় এ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রীম, স্কীন সাইন, স্কীন সান লাইট, বেবি লোশন আইস, ও জনসন নাইস ক্রীম জব্দ করা হয় । জব্দকৃত প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকার অধিক বলে জানান হাইওয়ে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র চালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মোঃ শিপু (২৮)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসি। পরে নির্বাহী ম্যাজিষ্টেটের উপস্থিতিতে প্রসাধনী জব্দ করে এবং চালক ও হেলপারকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ জানান, ১৭টি বস্তা থেকে প্রায় ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana