বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:০২ অপরাহ্ন

পাকুন্দিয়ায় ইউপি প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

পাকুন্দিয়ায় ইউপি প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার :

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ৩১ জানুয়ারি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে ও এগারসিন্দুর এবং চরফরাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শিহাব উদ্দিন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত ম্যাজিস্টেট ফারজানা খানম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম, কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মোস্তাক সরকার, কিশোরগঞ্জ সদর সা‌র্কে‌লের অতি‌রিক্ত পু‌লিশ সুপার ( অপরাধ) সোনাহার আলী, পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া সুলতানা।

এ সময় আরও বক্তব্য রাখেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারোয়ার জাহান।

এর আগে প্রার্থীরা তাদের নিজ নির্বাচনী এলাকার সমস্যাগুলো নিয়ে বক্তব্য রাখেন। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম নির্বাচনী আচরণ বিধি নিয়ে আলোচনা করেন।

এ সময় কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মোস্তাক সরকার বলেন, কিশোরগঞ্জে এর আগে অন্যান্য ইউনিয়ন পরিষদ নির্বাচনগুলো অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করেছি। নির্বাচনকে ঘিরে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

তিনি কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, নির্বাচনে আইন অমান্য করলে সে যেই হোক আইনের আওতায় তাকে এনে শাস্তির ব্যাবস্থা করা হবে। আমরা এখানে চাকুরী করি। যে কোন সময় বদলি হয়ে অন্য জেলায় চলে যাবো। কিন্তু আপনারা ঘুম থেকে উঠে যাদের মুখ দেখবেন তাদের সাথে এ নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার হানাহানি করবেন না। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। আর কেউ এ শান্তি বিনষ্ট করতে চাইলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত ম্যাজিস্টেট ফারজানা খানম বলেন, এই এলাকার মানুষ শান্তি প্রিয়। এখানে কেউ হানাহানি বিশ্বাস করে না। আগামী ৩১ জানুয়ারি নির্বাচনে জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে এবং তাদের পছন্দের প্রার্থীদের বিজয়ী করবে। আর সেটা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি আর করে যাব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana