শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

১০১ টাকায় রাজ-পরীর বিয়ের কাবিন

১০১ টাকায় রাজ-পরীর বিয়ের কাবিন

একুশে ডেস্ক:
আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। বর অভিনেতা শরিফুল রাজ। শনিবার রাতে পারিবারিক আয়োজনেই এই জুটির বিয়ে সম্পন্ন হয়েছে।
নতুন বছরের শুরুতে বিয়ে ও মাতৃত্বের খবর দেন পরীমণি। তিনি তখন জানিয়েছিলেন, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন অভিনেত্রী। পরীর মতে, সেটি ছিল অনেকটা পুতুল বিয়ের মতো। তাই এবার দুই পরিবারের উপস্থিতিতে আয়োজন করেই বিয়ে সাড়লেন এই জুটি।
পরীমণি ও রাজের বিয়ের দেনমোহর ধরা হয়েছে মাত্র ১০১ টাকা। বিয়েতে উপস্থিত থাকা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম গণমাধ্যমকে বলেন, ‘পরীমণি ও রাজের বিয়ের দেনমোহর কত হবে তা নিয়ে দুই পরিবারের মধ্যে কথা হচ্ছিল। দুপক্ষের কেউ আসলে দেনমোহরের চাপে থাকতে চায়নি। পরীমণি সিদ্ধান্ত নিয়ে জানান তার বিয়ের দেনমোহর হবে ১০১ টাকা। শেষ পর্যন্ত ১০১ টাকাতেই সবাই সম্মতি দেন।’
জানা গেছে, বিয়ের আসরে কেঁদে ওঠেন পরীমণি। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নিলেন তার স্বামী রাজ। বিয়ের জন্য রাজ ও পরী সোনালি ও মেরুন রঙ বেছে নিয়েছেন। দুজনে ম্যাচিং করে নবদম্পতি সাজে বসেছিলেন বিয়ের আসনে। গত বছর গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই পরীমণি ও রাজের প্রথম দেখা। সাত দিনের মধ্যেই করে বিয়ে করেন তারা।
এরই মধ্যে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমণি। মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana