বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

কিশোরগঞ্জে নতুন করে করোনা শনাক্ত ৬০ জন,সদরে ২৮

কিশোরগঞ্জে নতুন করে করোনা শনাক্ত ৬০ জন,সদরে ২৮

স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জে করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতি এখন উর্ধ্বগামী। রবিবার, ২৩ জানুয়ারি ২৪ ঘন্টায় নতুন করে ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। রাতে কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ডা.সাইফুল ইসলাম প্রদত্ত কিশোরগঞ্জ জেলার কোভিড-১৯ সম্পর্কে সর্বশেষ তথ্য থেকে বিষয়টি জানা গেছে। প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এদিন কিশোরগঞ্জ জেলার ১৩ টি উপজেলার মধ্যে ৯ টি উপজেলায় করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় সর্বোচ্চ ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। ভৈরব উপজেলায় দ্বিতীয় সর্বোচ্চ ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।এছাড়া অন্য ৭টি উপজেলার মধ্যে করিমগঞ্জ উপজেলায় ১ জন,পাকুন্দিয়া উপজেলায় ১ জন,কটিয়াদী উপজেলায় ২ জন,কু লিয়ারচর উপজেলায় ১ জন, নিকলী উপজেলায় ১ জন, বাজিতপুর উপজেলায় ৭ জন এবং ইটনা উপজেলায় ১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।
অন্যদিকে সর্বশেষ এ রিপোর্টে করোনায় কোন মৃত্যুর তথ্য নেই। এছাড়া এদিন কোন সুস্থও নেই। এ রির্পোটে মোট ৩৯৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট দেয়া হয়েছে। এতে জেলায় নতুন করে ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে।এর মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি- পিসির ল্যাবে ২২ ও ২৩ জানুয়ারি সংগৃহীত মোট ৯৪ টি নমুনা পরীক্ষা করে ৩৪ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। এছাড়া ভৈরব ও ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং মেডিল্যাব হেলথ সেন্টারে মোট ৫৩ জনের রেপিড এন্টিজেন ও জিন এক্সপার্ট টেস্টে ৯ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। জেলার করোনা চিকিৎসার বিশেষায়িত হাসপাতাল শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে কোভিড-১৯ রোগীর সংখ্যা ১৩ জন। তাদের মধ্যে ৩ জন আইসিইউতে রয়েছেন।
গত ২৪ ঘন্টায় হাসপাতালটিতে নতুন ২ জন রোগী ভর্তি হয়েছেন এবং ৬ জন ছাড়পত্র পেয়েছেন। বর্তমানে জেলায় করোনাভাইরাস আক্রান্ত বর্তমান রোগি ২৬৪ জন। তাদের মধ্যে ৫ জন হাসপাতালে ও ২৫৯ জন হোম আইসোলেশনে রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana