সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে ৩১ তম আন্তর্জাতিক ২৪ তম প্রতিবন্ধী দিবস উদযাপিত ভৈরবে ফসল রক্ষা বাধ ও ফসলি জমি কেটে ইট ভাটায় ব্যবহার হচ্ছে মাটি॥ হুমকির মুখে পরিবেশ ও জীব বৈচিত্র কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যদের না জানিয়ে প্রহসনের   নির্বাচনের পাঁয়তারার অভিযোগ বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে তাদের ফাদেঁ পা দিবেন না: ভৈরবে বিসিবি সভাপতি পাপন তামিম ইকবালের পরিবর্তে ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন অবহেলার দায়ে ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা বিজয় টিভি ভৈরব প্রতিনিধি হলেন সাংবাদিক সোহানুর রহমান সোহান বিশ্বকাপ আয়োজনে ৪০০-৫০০ শ্রমিকের মৃত্যুর কথা স্বীকার কাতারের অনেক সাংবাদিক সঠিকভাবে না জেনে লেখা প্রকাশ করেন: পররাষ্ট্রমন্ত্রী
ভৈরবে গৃহ নির্মাণকাজ পরিদর্শন

ভৈরবে গৃহ নির্মাণকাজ পরিদর্শন

এম.এ হালিম,বার্তা সম্পাদক :

ভৈরবে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য বরাদ্ধকৃত গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৪ মিজ গুলশান আরা। শনিবার বিকেলে উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপি গ্রামে গৃহহীনদের জন্য বরাদ্ধকৃত নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন তিনি। এসময় তিনি নির্মাণকাজে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও নিয়োজিত শ্রমিকদের বিভিন্ন প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়াও গৃহনির্মাণের জন্য সরবরাহকৃত ইট, বালি ও সিমেন্টসহ অন্যান্য মালামালের গুনগতমান যাচাই বাচাই করে ব্যবহারের নির্দেশনা দেন তিনি ।

এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফায়েত উল্লাহসহ আরো অনেকে।

প্রসঙ্গতঃ মুজিববর্ষ উপলক্ষে ২০২১-২০২২ অর্থ বছরে আশ্রয়ণ-২ এর তৃতীয় পর্যায়ে ভৈরব উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ১৫টি একক গৃহ (সেমি পাকা) বরাদ্ধ দেওয়া হয়। এরই মাঝে ৬টি ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী মার্চ মাসের ১০তারিখের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন করার কথা রয়েছে। প্রতিটি একক গৃহ নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২লক্ষ ৪০হাজার টাকা।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana