বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

ভৈরবে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

ভৈরবে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

এম.এ হালিম, বার্তাসম্পাদক:

ভৈরবে যুবলীগ নেতা অলিউল ইসলাম অলির বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির নেতৃবৃন্দ । আজ শনিবার বিকালে কালিকাপ্রসাদ মোনতাজ মিয়ার বাড়ীর মাঠে এ সংবাদ সম্মেলনে সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও সহ-সভাপতি আজিম উদ্দিন বলেন, পাদুকা শিল্পের শ্রমিক ও ব্যবসায়ীদের স্বার্থে ১৯৮৫ সালে ১.৬৮৭৫ একর জমি ক্রয়করা হয় ।

কিন্ত বিগত ২০১৬ সালে একটি চক্র আমাদের সমিতির সাথে মিল রেখে ক্ষুদ্র পাদুকা শিল্প উন্নয়ন ব্যবসায়ী সমবায় সমিতি নামে ভিত্তিহীন একটি সংগঠন করে । উক্ত সংগঠনের সভাপতি যুবলীগের আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম এর নেতৃত্বে ক্ষমতার অপব্যবহার করে আমাদের খরিদকৃত জমি দখলের চেষ্টা ও তালবাহানা করছে । অবৈধভাবে আমাদের জমিতে আদালতের জারিকৃত ১৪৪ ও ১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক অবকাঠামো উন্নয়নের কাজ করছেন । শুধু তাই নয় তারা আমাদের সংগঠনের সকল সদস্যদেরকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন ।

আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই । এ সময় তারা আরো বলেন আমাদের সংগঠনের ৩ হাজার সদস্যের এবং ক্ষুদ্র পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির স্বার্থে বিষয়টি আমলে নিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন । এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি কুতুব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ মিয়া,দপ্তর সম্পাদক মোঃ নজরুল ইসলাম,কার্যকরী সদস্য কামরুল ইসলাম,মোঃ জামান ও কবির মিয়া সহ অনেকে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana