শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু

ছবি: সংগৃহীত

একুশে ডেস্ক:

রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় দৈনিক সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক হাবীবুর রহমান (৩৫) আর নেই। তিনি সময়ের আলো পত্রিকার আওয়ামী লীগ বিটের সাংবাদিক ছিলেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ফুটপাতের পাশে পড়ে থাকতে দেখে এক ব্যক্তি। পরে তিনি হাবীবুর রহমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিছুক্ষণ পরে রাত সোয়া ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে হাতিরঝিল থেকে একজন পথচারী ওই সাংবাদিককে উদ্ধার করে ঢামেকে আনেন। ওই পথচারী জানিয়েছে, হাতিরঝিল আকিজ বিল্ডিংয়ের পাশে ফুটপাতে মোটরসাইকেল নিয়ে আহত অবস্থায় পড়েছিলেন হাবীবুর রহমান। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যায়।

জানা গেছে, হাবীবুর রহমানের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মানারা গ্রামে। বাবার নাম মো. পিয়ার মিয়া। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর ছিলেন তিনি। পরিবারসহ হাবীব হাতিরঝিল এলাকার ৫ /এ জোহরা মঞ্জিলে থাকতেন। তিনি এক সন্তানের জনক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana