শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিমের বিয়ের অতিথিরা করোনায় আক্রান্ত!

মিমের বিয়ের অতিথিরা করোনায় আক্রান্ত!

বিনোদন ডেস্ক:
নতুন বছরে বেশ ঘটা করে বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এরপরই মিমের স্বামী সনি পোদ্দার ও তার বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ দুই পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হন। শুধু তাই নয়, বিয়েতে উপস্থিত একাধিক তারকাও করোনায় আক্রান্ত হয়েছেন।
সে তালিকায় আছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন, অভিনেতা সজল, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে অভিনেত্রী ফারিয়া শাহরিন ফেসবুকে লিখেছেন, ‘প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে, আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না।’
এই অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকুন।
গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। বিয়ের পরই হানিমুনে যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু স্বামী করোনা আক্রান্ত হওয়ায় শেষ পর্যন্ত তা বাতিল করে দেন এই অভিনেত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana