মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:০৬ অপরাহ্ন

প্রেমের টানে ভারতে গিয়ে আটক বাংলাদেশি নারী

প্রেমের টানে ভারতে গিয়ে আটক বাংলাদেশি নারী

একুশে ডেস্ক:
প্রেমের টানে সব বাধা উপেক্ষা করে বাংলাদেশ থেকে সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করে গ্রেফতার হলেন এক বাংলাদেশি নারী। পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার ভারত বাংলাদেশ সীমান্তের সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর ১২৯ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা ওই বাংলাদেশি নারীকে আটক করে।
পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৩টা ১০ মিনিটের দিকে ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা ছাড়িয়ে কাঁটাতার পেরিয়ে ভারতের ভূখণ্ডে ঢোকার চেষ্টা করে ওই বাংলাদেশি নারী। সেই সময় বিএসএফের ১২৯ নম্বর ব্যাটালিয়নের কর্তব্যরত জওয়ানরা আটক করে আঠারো বছরের ওই বাংলাদেশি নারীকে। জওয়ানদের হাতে আটক হওয়ার পর ওই বাংলাদেশি নারী তার বাড়ি বাংলাদেশের বগুড়া জেলায়।
সোশ্যাল মিডিয়ায় প্রেমের সম্পর্ক তৈরি হয় কোচবিহার জেলার তুফানগঞ্জের এক যুবকের সঙ্গে। তার সঙ্গে দেখা করতেই শনিবার বিকেলে কাঁটাতার পেরিয়ে ভারতের ভূখণ্ডে ঢোকার চেষ্টা করে সে। সেই সময় কোচবিহারের দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের দীঘলটারী সীমান্তে বিএসএফের হাতে আটক হন ওই নারী। এরপর বিএসএফের জওয়ানরা বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে সাহেবগঞ্জ থানার হাতে সন্ধ্যায় তুলে দেন ওই নারীকে। সাহেবগঞ্জ থানা সূত্রে জানা গেছে, আজ ওই যুবতীকে দিনহাটা আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana