শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

নির্বাচন নিয়ে যা বললেন মৌসুমী

নির্বাচন নিয়ে যা বললেন মৌসুমী

বিনোদন ডেস্ক:
গত মেয়াদের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেলের বিরুদ্ধে একাধিক অনিয়মের অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। এবার মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছেন মৌসুমী। তার এই প্যানেল থেকে নির্বাচন করা নিয়ে চলচ্চিত্র পাড়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। শুধু তাই নয়, এই প্যানেলের প্রতি সমর্থন আছে ওমর সানীরও।
মিশা-জায়েদের প্যানেলে কেন নির্বাচন করছেন? এমন প্রশ্নের জবাবে মৌসুমী জানিয়েছেন, ‘বিগত দিনে মিশা-জায়েদের কমিটি সব ভালো কাজ করছে। আমি তাদের ভালো কাজের সমর্থক হিসেবে এই প্যানেলে দাঁড়িয়েছি।’ এ ছাড়া মৌসুমী আরও জানিয়েছেন, ‘তারা আমাকে অনুরোধ করেছেন বলেই প্রার্থী হয়েছি। এ ছাড়া বিভেদ করে তো কিছু হয় না। আমি চাই সবাই মিলেমিশে থাকি।’ জানা গেছে, পারিবারিক কারণে এবার কার্যনির্বাহী সদস্যপদে নির্বাচন করছেন মৌসুমী। তার মা আমেরিকায় আছেন, মাকে দেখতে খুব দ্রুত যেতে হবে। নির্বাচনের দিন থাকছেন কি না এখনও নিশ্চিত নন এই অভিনেত্রী।
আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে সমিতির ১৭তম নির্বাচন। এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান একই প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন।
এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন- বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana