বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
কিশোরগঞ্জে নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়

কিশোরগঞ্জে নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার:

পুলিশ এবং সাংবাদিকদের মাঝে সৌর্হাদ্যপূর্ণ সম্পর্ক থাকলে কিশোরগঞ্জ সদর এলাকার সকল অনৈতিক কাজ নির্মূল করা সম্ভব হবে। শনিবার বিকাল চারটার সময় থানা প্রাঙ্গণে এক সভায়  কিশোরগঞ্জ সদর মডেল থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ দাউদ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি আরো বলেন, আমার মোবাইল শুধু সাংবাদিকদের জন্যই না সাধারণ মানুষের জন্যও সব সময় খোলা, প্রয়োজনে যখন খুশি আমাকে ফোন করলে আমি রিসিভ করবো। সাংবাদিকদের মাঝে অনেকেই নানান দিক নির্দেশনামূলক মত প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইন্সপেক্টর (অপারেশন) তরিকুল ইসলাম, ইন্সপেক্টর (ইন্টিলিজেন্স এন্ড সিপি) আক্তারুজ্জামান খান সহ পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana