শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ পূর্বাহ্ন

সিরিয়াল কিলার বাউল সেলিম গ্রেফতার

সিরিয়াল কিলার বাউল সেলিম গ্রেফতার

ইমরান হোসেন, প্রধান বার্তাসম্পাদক

সিরিয়াল কিলার বাউল শিল্পী সেলিমকে কিশোরগঞ্জের ভৈরব রেলষ্টেশন থেকে গ্রেফতার করেছে র‌্যাব। কিলার বাউল সেলিমের প্রকৃত নাম মো. হেলাল উদ্দিন। এলাকায় খুনি হেলাল নামে পরিচিত ছিল সে। বগুড়ার বিদ্যুৎ হত্যা মামলায় তাকে যাবজ্জীবন সাজা দিয়েছেন আদালত। এরপর থেকেই সে পলাতক ছিল।
পরে বাউল বেশ ধারণ করে নিজের প্রকৃত নাম গোপন করে হয়ে উঠে বাউল সেলিম। চার বছর আগে সে ভৈরবে এসে খোদেজা নামে এক নারীকে বিয়ে করে। এরপর সেখানেই স্ত্রী খোদেজাকে নিয়ে ভাড়া বাসায় থাকতে শুরু করে। ভৈরবে আসার পর ‘ভাঙ্গা তরি ছেঁড়া পাল’ একটি গানের বাউলের মডেল হন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবে গানটি ভাইরাল হয়। এই গানে তার ছবি দেখে তাকে এক ব্যক্তি চিনতে পারে। ষিয়টি র‌্যাবকে অবহিত করার পর দীর্ঘদিন তদন্ত করে তার খোঁজখবর নিয়ে বুধবার তাকে ভৈরব রেলস্টেশন থেকে র‌্যাব তাকে গ্রেফতার করে।
র‌্যাব জানায়, ভৈরব পৌর শহরের আমলাপাড়া এলাকার আবুতাহের মিয়ার একটি ছোট ঘরে সে তার স্ত্রীসহ ভাড়া থাকত। ভৈরবে ফকির নামে এলাকার লোকজনের কাছে পরিচিত সে। তার প্রকৃত নাম কেউ জানতো না।
এলাকাবাসী জানান, বাউল সেলিম তার নাম আমরা জানতাম না। তাকে রেলস্টেশনে গান গাইতে দেখতাম। গান গাইলে লোকজন ৫-১০ টাকা দিত। তাকে র‌্যাব আটক করলে তার স্ত্রীর কাছে সব ঘটনা জানতে পারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana