মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

গোয়া সৈকতে সাতপাঁক ঘুরবেন মৌনি

গোয়া সৈকতে সাতপাঁক ঘুরবেন মৌনি

বিনোদন ডেস্ক:
ইতালি কিংবা দুবাইয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারার কথা ছিল হিন্দি টেলিভিশন তথা বলিউড অভিনেত্রী মৌনি রায়ের। তবে সেই পরিকল্পনা বাতিল হয়েছে। আসছে ২৭ জানুয়ারি গোয়ার সমুদ্র সৈকতে প্রেমিক সুরাজ নাম্বিয়ারের সঙ্গে সাতপাক ঘুরবেন পশ্চিমবঙ্গের কোচবিহারের এই কন্যা। এই মুহূর্তে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি।
ইতোমধ্যেই দক্ষিণ গোয়ার একটি বিলাসবহুল হোটেল বুক করেছেন অভিনেত্রী। সেখানেই থাকবেন পাত্র-পাত্রীর পরিবার ও আত্মীয়রা। তিন দিন ধরে চলবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। কোভিড প্রটোকল মেনেই হবে বিয়ের আয়োজন। অতিথিদের দেখাতে হবে টিকার সনদ। অতিথির তালিকায় রয়েছেন করণ জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা, আশকা গোরাডিয়াসহ অনেকেই।
দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার সুরাজ নাম্বিয়ার। সুরাজের সেখানে নিজস্ব ব্যবসাও আছে। তবে বেঙ্গালুরুতে আদি বাড়ি সুরাজের। ২০২০ সালের শুরুতে দুবাইয়ে থাকাকালে সুরজের প্রেমে পড়েন মৌনি রায়।
২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন মৌনি। এরপর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন তিনি। তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে।
এরপর বলিউডে মৌনির যাত্রা শুরু হয় ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana