মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

অবসরে গেলে সকল শিক্ষকদের লেন-দেন পরিশোধ করে দিব -সুব্রত কুমার বনিক

অবসরে গেলে সকল শিক্ষকদের লেন-দেন পরিশোধ করে দিব -সুব্রত কুমার বনিক

স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক বলেছেন, যে সকল শিক্ষক অবসরে যাবেন তাদের আর্থিক লেন দেন আমি আমি পরিশোধ করে দিব। আপনারা কোন চিন্তা করবেন না। তিনি বলেন, কেহ যদি কোন হয়রানির শিকার হন তবে তাৎক্ষনিক ভাবে আমার কাছে আসবেন আমি বিষটি দেখব। কারণ আপনারা এ দেশকে অনেক কিছু দিয়ে গেছেন। আপনারা প্রাথমিক শিক্ষাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। আপনাদের শ্রম-ঘাম প্রতিটি বিদ্যালয়ে মিশে আছে। আপনাদের কাছ থেকে প্রাথমিক শিক্ষা পেয়ে আজ আমরা বড় হয়েছি আর সরকারের উচ্চ পর্যায়ে মানুষের সেবায় নিয়োজিত আছি।

আজ মঙ্গল বার কিশোরগঞ্জ সদর উপজেলার সৈয়দ আশরাফুল ইসলাম অডিটোরিয়ামে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা শিশুদের প্রতি আরো আন্তরীক হবেন এবং শিক্ষক- শিক্ষার্থী সকলেই স্বাস্থবিধি অবশ্যই মেনে চলবেন ও পাঠ পরিকল্পনা অনুযায়ী শ্রেণিপাঠদান পরিচালনা করবেন। যতদিন স্বাভাবিক না হয় তত দিন গুগুল মিটের মাধ্যমে শ্রেণি পাঠদান অব্যহত রাখবেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. এনামুল হক খান এর সভাপতিত্বে এ সময় সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. এমদাদুল হক, আ.কা.ম এহসানুল হক, মো. জহিরুল ইসলাম, মো. আবুল বাশার মৃধা, সাইদা রুবাইয়া ও সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana