রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাকুন্দিয়ায় চেয়ারম্যানসহ চার জনের মনোনয়নপত্র বাতিল

পাকুন্দিয়ায় চেয়ারম্যানসহ চার জনের মনোনয়নপত্র বাতিল

আগুন আমিন :

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীসহ জনের মনোনয়ন পাত্র বাতিল করা  হয়েছে।

এরা হলেন, পাটুয়াভাঙা ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো.আরফান উদ্দিন, নারান্দী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.মোতাহার হোসেন, চন্ডিপাশা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে ময়না আক্তার ও এগারসিন্দুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী জাহাঙীর আলম ।

নির্বাচন কমিশন সূত্র জানায়, ঋণ খেলাপি, বয়স ২৫পূর্ণ না হওয়া ও ওয়ারেন্ট থাকায় ৯টি ইউনিয়নের দুইজন চেয়ারম্যান প্রার্থী, একজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬জানুয়ারি) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা পরিষদ হল রুমে ওই চারজনের মনোনয়নপত্র স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র বাছাই করেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন মনোনয়নপত্র গ্রহণ বা বাতিলের বিরুদ্ধে ৭-৯জানুয়ারি পর্যন্ত আপিল করা যাবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ আগামি ১৩জানুয়ারি। প্রতীক বরাদ্দ ১৪জানুয়ারি। ভোটগ্রহণ ৩১জানুয়ারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana