মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে ‘শুদ্ধাচার বিষয়ক অবহিতকরণ’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে ‘শুদ্ধাচার বিষয়ক অবহিতকরণ’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

একুশে ডেস্ক:

বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ‘শুদ্ধাচার বিষয়ক অবহিতকরণ’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ৩ জানুয়ারি সোমবার সকাল ১০ টায় বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮, মতিঝিলস্থ স্বাধীনতা ভবনের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাতিষ্ঠানিক পর্যায়ে শুদ্ধাচার প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।কর্মকর্তা-কর্মচারিদের শুদ্ধাচার পালনে উদ্বুদ্ধ করা হচ্ছে। যার ফলশ্রুতিতে তাদের মাঝে কর্মস্পৃহা তৈরি করা গেছে। আইনের মধ্যে থেকেই কল্যাণ ট্রাস্ট এখন অতীতের যে কোনো সময়ের চেয়ে বীর মুক্তিযোদ্ধাদের অধিকতর সেবা প্রদান করে যাচ্ছে।

ট্রাস্টের দৃশ্যমান উন্নতিও ইতোমধ্যে সবাই লক্ষ্য করেছে। তিনি এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়া আলোচক হিসেবে ট্রাস্টের পরিচালক (অর্থ) ড. মোঃ আমিনুল ইসলাম অংশগ্রহণ করেন।  ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল শুদ্ধাচার বিষয়ক একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন।

প্রশিক্ষণে নৈতিকতা, জাতীয় শুদ্ধাচার কৌশল, শুদ্ধাচার কর্মপরিকল্পনা এবং তা বাস্তবায়নে করণীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। প্রশিক্ষণে বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিগণ অংশগ্রহণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana