শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

আবারও দুঃসংবাদ, শাহরুখের শুটিং স্থগিত

আবারও দুঃসংবাদ, শাহরুখের শুটিং স্থগিত

একুশে ডেস্ক:
বলিউড বাদশাহ শাহরুখের কপাল থেকে যেন শনির দশা কাটছে না। একের পর এক দুঃসংবাদ পাচ্ছেন তিনি। গেল বছরের শেষটা মোটেও অনুকূলে ছিল না এই তারকার। মাদককাণ্ডে জড়িয়ে ছেলে আরিয়ান খানের জেল হওয়া, মুক্তিতে বিলম্ব ইত্যাদি কারণে অনেকটা দিন নির্ঘুম কাটিয়েছেন তিনি। তবে আশা ছিল ছেলের মুক্তির পর পুরোদমে কাজে ফিরবেন। দর্শকের আগ্রহ ছিল শাহরুখের ‘পাঠান’ সিনেমা নিয়ে।
যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতেই প্রায় দু’বছর পরে বড় পর্দায় ফেরার কথা বলিউডের ‘বাদশা’র। তার বিপরীতে আছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমান খানকে।
কিন্তু কপাল খারাপ হলে যা হয়।
গত অক্টোবরে স্পেনে শুটিং হওয়ার কথা ছিল কিং খান অভিনীত এই ছবির। আরিয়ান-কাণ্ডের কারণে দীর্ঘদিন স্থগিত ছিল। শাহরুখ কাজে ফিরলেও স্পেনে ওমিক্রনের বাড়াবাড়ির কারণে আবারও বন্ধ হলো শুটিং কার্যক্রম।
একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, জানুয়ারিতে ‘পাঠান’-এর দু’টি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করতে স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোনসহ ছবির ইউনিটের। সেখানকার ওমিক্রন পরিস্থিতির কারণে স্থগিত হয়েছে শুটিং।
জানা গেছে, স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখের বেশি। সেখানকার নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতোমধ্যে টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজ নেওয়াও শেষ। তারপরেও সেখানে ওমিক্রনের ভয়াবহ অবস্থা। সে কারণে ফেব্রুয়ারি মাসে নতুন করে ‘পাঠান’-এর শুটিং শিডিউল নির্ধারণ করতে চাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana