মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
কিশোরগঞ্জে ৭৯ পাউন্ডের কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিনপালন

কিশোরগঞ্জে ৭৯ পাউন্ডের কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিনপালন

আমিনুল হক সাদী, চীফ রিপোর্টার:

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে রাষ্ট্রপতি মো.আবদুল হামিদের ৭৯তম জন্মদিন। শনিবার (১ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ শহরের পুরাতন স্টেডিয়ামে ৭৯ পাউন্ড ওজনের কেক কেটে পালন করা হয় হাওরের কৃতি সন্তান ভাটির শার্দুল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের জন্ম দিন।

মাঠের আশপাশে দাঁড়িয়ে রাষ্ট্রপতির জন্ম দিনের আনুষ্ঠানিকতা দেখতে ছুটে আসেন কয়েক হাজার মানুষ। রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে কেক কাটা ছাড়াও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শামীম আলম, জেলা পরিষদের চেয়ারমান অ্যাডভোকেট মোঃ জিল্লুররহমান, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ, রাষ্ট্রপতির ছোট ছেলে রাসেল আহমেদ তুহিন, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, সিভিল সার্জন ডা. মুজিবুর রহমানসহ জেলা প্রশাসনের এবং বিভিন্ন দপ্তরের প্রধানগণ ছাড়াও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক ও সর্বস্তরের জনগণ। এর আগে কিশোরগঞ্জ পৌর সভার উদ্যোগে রাষ্ট্রপতির জন্মদিন পালন করা হয়।

প্রসঙ্গত, রাষ্ট্রপতি মো.আবদুলহামিদ ১৯৪৪ সালের পহেলা জানুয়ারি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামাল পুরগ্রামে জন্মগ্রহণ করেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana