মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন শবনব ইয়াসমিন বুবলি

স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন শবনব ইয়াসমিন বুবলি

একুশে ডেস্ক:
আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেডের হাইজিন প্রোডাক্ট ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনব ইয়াসমিন বুবলি। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) কেক কেটে আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর সাথে অনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন তিনি।
বেলা ১২ টার দিকে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের ব্যারিস্টার রফিক-উল হক অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বুবলি। আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মুয়াজ রাকিন।
এই চুক্তির মধ্যদিয়ে এখন থেকে ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিন এর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন শবনব ইয়াসমিন বুবলি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা, স্টোরি বক্স প্রোডাকশন হাউজের প্রতিষ্ঠাতা পরিচালক এনামুল হাসান হাবিব এবং আকিজ গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
অভিনেত্রী বুবলি বলেন, আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর হাইজিন প্রোডাক্ট ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আত্মবিশ্বাস জাগ্রত কবরে। চ্যালেঞ্জ মোকাবিলা করে নারীকে সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্র তৈরি করবে। একইসাথে নারীর ক্ষমতায়নে ইতিবাচক ভূমিকা রাখবে।
অধ্যাপক ড. জামালুন্নেসা বলেন, মেয়েদের পা অনেক শিকল দিয়ে বাধা। তার ভিতরে ছোট্ট একটি শিকল মেয়েদের পিরিয়ড। পিরিয়ড নিয়ে কথা বলা একটি সামাজিক ট্যাবু। এই ট্যাবু দূর করে নারীদের পিরিয়ডের সময় বিভিন্ন রোগ থেকে বাঁচতে স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করতে হবে। স্যানিটারি ন্যাপকিনের মূল্য কমিয়ে শহর থেকে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত এর ব্যবহার সর্বজনীন করতে সরকারের প্রতি আহবান জানান তিনি।
দেশের বিভিন্ন স্তরের নারীরা পিরিয়ডজনিত নানা সমস্যা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হন। এসব সমস্যা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার প্রসারে কাজ করবেন শবনব ইয়াসমিন বুবলি।
‘চল উড়ি’ শ্লোগান ধারণ করে নারীদের মানসম্মত হাইজিন প্রোডাক্ট “ফ্লাই” স্যানিটারি ন্যাপকিন উৎপাদন করছে আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana