মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না নিলে সরকারকে আন্দোলনের মাধ্যমে পতন ঘটাতে হবে : কিশোরগঞ্জে বিএনপির সমাবেশে মির্জা আব্বাস

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না নিলে সরকারকে আন্দোলনের মাধ্যমে পতন ঘটাতে হবে : কিশোরগঞ্জে বিএনপির সমাবেশে মির্জা আব্বাস

আমিনুল হক সাদি, চীফ রিপোর্টার:

কিশোরগঞ্জে বিএনপির জনসমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন, সরকার খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না কিন্ত খুনী আসামীদেরকে জামিনে মুক্তি দিয়ে বিদেশে পালিয়ে যেতে সহায়তা করছে। বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যাকান্ড,খুন ও গুমের ঘটনায় জাতিসংঘের একটি মানবাধিকার সংগঠন উদ্বেগ প্রকাশ করেছে। খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না নিলে এ সরকরকে আন্দোলনের মাধ্যমে পতন ঘটাতে হবে। বর্তমান সরকার ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচন ২৯ ডিসেম্বর রাতে প্রশাসনের সহযোগিতায় ভোট ডাকাতি করেছে। যেকারণে এ সরকারের এমপিদেরকে নিশি রাতের এমপি বলা হয়।

বৃহস্প্রতিবার ৩০ ডিসেম্বর বিকেলে কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী আজিম উদ্দিন বিদ্যালয়ের মাঠে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগরীয় দক্ষিণ বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, চেয়ারপার্সনের উপদেষ্টা ও জাতীয়বাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহে প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহ উৃদ্দিন টুকু,সাবেক এমপি মেজর অব আক্তারুজ্জামান রঞ্জন, জেলা বিএনপির সহসভাপতি সাবেক জজ রেজাউল করিম চুন্নু,অ্যাডভোকেট জাহাঙ্গীর মোল্লা,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম,যুগ্ন সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল ইসলাম, আমিনুল ইসলাম আশফাক প্রমুখ।

সমাবেশে বিপুল সংখ্যক বিএনপির নেতা কর্মী ছাড়াও ব্যাপক লোকজন উপস্থিতিতে মাঠটি জনসমুদ্রে পরিণত হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana