শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

আড়াইবাড়িয়া ইউপিতে হ্যাট্রিক করলেন খুর্শিদ

আড়াইবাড়িয়া ইউপিতে হ্যাট্রিক করলেন খুর্শিদ


হোসেনপুর ( কিশোরগঞ্জ) প্রতিনিধি :
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় চতুর্থ ধাপের নির্বাচনে ৪নং আড়াইবাড়িয়া ইউনিয়নে তৃতীয় বারের মত স্বতন্ত্র প্রার্থী (আনারস) প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন মো:খুর্শিদ উদ্দিন। তিনি আড়াইবাড়িয়া ইউনিয়নের ভরুয়া গ্রামের মরহুম আব্দুল ওয়াহাবের পুত্র। এবারের নির্বাচনে তিনি ৩ হাজার ৫শ ৪০ ভোট পেয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মো.খুর্শিদ উদ্দিন বিগত কয়েকটি নির্বাচনে ভরুয়া গ্রামের গ্রাম সরকার, ইউপি মেম্বার এবং আড়াইবাড়িয়া ইউনিয়নে টানা দুই বার চেয়ারম্যান পদে জয়ী হয়ে ছিলেন। জনপ্রতিনিধি থাকা কালে তার সততা, ন্যায়বিচার, সমবন্টন ও গরিবের বন্ধু হিসেবে বিশেষ অবদান থাকায় জনগণ এবারও তাকে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত করেছেন।
ভরুয়া গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষক আবু তাহের বলেন, আমার জানা মতে খুর্শিদ উদ্দিন একজন সৎ ও গরীবের বন্ধু হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত ও গ্রহণযোগ্য ব্যক্তি।
জনগণের যে কোনো কাজ ও সুখের কথা চিন্তা করে তিনি সার্বক্ষনিক ইউনিয়ন কার্যালয়ে অবস্থান করেন।
চরজামাইল গ্রামের সাবেক ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম রফিক জানান, চেয়ারম্যান খুর্শিদ উদ্দিন অত্যন্ত দক্ষ, স্বচ্ছ ও জনগণের প্রকৃত সেবক হিসেবে কাজ করায় ভোটারা পুনরায় তাকে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত করেছেন।
নবনির্বাচিত চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন জানান, জনগণের ভালোবাসায় আবারও বিজয়ী হয়েছি। তিনি আরও বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করতে চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana