রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত ভৈরবে আবাসিক এলাকায় সুইপার কলোনী প্রকল্প বাতিলের দাবীতে মানববন্ধন আগামী নির্বাচন সুষ্ঠু হবে, প্রস্তুতি নিচ্ছি: প্রধানমন্ত্রী কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন কুলিয়ারচরে আলহাজ্ব ছিদ্দিক মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল কিশোরগঞ্জে টি-১০ ক্রিকেট প্রতিযোগিতা সমাপ্ত
কটিয়াদীতে নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে ফেরার পথে মাইক্রোবাসে আগুন

কটিয়াদীতে নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে ফেরার পথে মাইক্রোবাসে আগুন

প্রতীক ছবি

 দর্পন ঘোষ, কটিয়াদী  প্রতিনিধি:

কটিয়াদীতে রবিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গণনা শেষে । নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে ফেরার পথে দুর্বৃত্তরা হামলা চালিয়ে পুলিশের রিকুইজিশন করা একটি মাইক্রো বাসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের ৪৫নং গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট গণনা শেষে । রাত আটটার দিকে নির্বাচনী সরঞ্জাম নিয়ে পুলিশের সহায়তায় ফিরছিলেন কর্মকর্তারা ।এই সময় পরাজিত এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকরা তাদের ওপর হামলা চালায় । তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ এবং নির্বাচনী সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে । আত্মরক্ষার্থে পুলিশ নির্বাচনী সরঞ্জাম নিয়ে একটি ঘরে আশ্রয় নিলে, পুলিশের রিকুইজিশন করা মাইক্রো বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয় । পরে বিজিবি ও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ৫০রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana