বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

ঘুরে দাঁড়াচ্ছেন মাহি

ঘুরে দাঁড়াচ্ছেন মাহি

বেশ কিছুদিন ধরে অনেক ধকল সহ্য করেছেন ঢাকাই সিনেমার মাহিয়া মাহি। সৌদি আরবে ওমরা পালন করতে গিয়েও ঠিকমতো মনস্থির করতে পারেননি তিনি। সে সময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে তার কলরেকর্ড ফাঁস হয়। দেশে ফিরে পারিপার্শ্বিক চাপে মোটামুটি অসুস্থ হয়ে যান এই নায়িকা। একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও শেষমেশ সরে আসেন তিনি।
এখন অনেকটা স্বাভাবিক মাহি। ঘুরে দাঁড়িয়েছেন তিনি। শুটিং শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। আগামী সোমবার থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুটিং করবেন এই নায়িকা। সিনেমার নাম ‘বুবুজান’। শেষ লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বিষয়টি নিশ্চিত করেছেন।
এই নির্মাতা বলেন, মাহি ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ের শিডিউল দিয়েছেন। সোমবার থেকে তিনি শুটিংয়ে যোগ দেবেন। এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ১৩ ডিসেম্বর থেকে মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর বিএফডিসিতে আমরা নতুন শিডিউলে কাজ শুর” করছি। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।
নারীর প্রতি সহিংসতা রোধের অঙ্গীকার নিয়ে নির্মাণ হচ্ছে ‘বুবুজান’ চলচ্চিত্রটি। ইতোমধ্যে পর্যটন নগরী কক্সবাজার, চাঁদপুর ও পূর্বাচলে প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। ‘বুবুজান’ সিনেমাটি নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার প্রযোজনায়। সিনেমাটিতে নায়ক শান্ত খানের বোনের চরিত্রে অভিনয় করছেন মাহি। আর শান্তর বিপরীতে নায়িকা হিসেবে আছেন নিশাত নাওয়ার সালওয়া।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana