শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

কুলিয়ারচরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

কুলিয়ারচরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও রামদী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিন এর বিরুদ্ধে একটি জাতীয় দৈনিক পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

আজ শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, আগামী ৩১ জানুয়ারী রামদী ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তিনি । বর্তমানে ও তিনি এ ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নির্বাচিত চেয়ারম্যান । বিগত নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সদস্য মোক্তাদির রহমান তার বিরুদ্ধে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আল মাসুদ ভ’ইয়ার পক্ষে কাজ করেছে । এবার ও সে এবং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিনু মিয়া, জামায়াতের আঃ মান্নাসহ আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বিএনপি-জামায়াতের একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে একটি পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে তার ভাবমূর্তি ক্ষুণণ্ করছে । যা আদৌ সত্য নয় ।

আগামী নির্বাচনে তিনি যাতে দল থেকে মনোনয়ন না পান সেজন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । তিনি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান । সংবাদ সম্মেলনে প্যানেল চেয়ারম্যান লায়ে মিয়া বলেন, পত্রিকার রিপোর্টে তার যে বক্তব্য ছাপা হয়েছে সেটি সম্পর্কে তিনি কিছুই জানেন না । তিনি ওই পত্রিকার সাংবাদিকের সাথে কোন কথা বলেননি । এমনকি তাকে কোনদিন দেখেন ও না,চিনেন ও না । এ সময় উপস্থিত ছিলেন,ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লায়েছে মিয়া,পরিষদের সচিব মোঃ বিল্লাল মিয়া,পরিষদের ১০ জন ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ মেজবাহ উদ্দিন শিশুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana