মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

১১ নম্বর প্রেমিকের সঙ্গেও সুস্মিতার বিচ্ছেদ!

১১ নম্বর প্রেমিকের সঙ্গেও সুস্মিতার বিচ্ছেদ!

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। নিজের ১১ নম্বর প্রেমিক রোহমান শলের সঙ্গে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করে নিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন সাবেক এই ‘মিস ইউনিভার্স’। আর ক্যাপশনে লিখেছেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’

সুস্মিতা আর রোহমানের মধ্যে বয়সের পার্থক্য ১৫ বছরের। এ নিয়ে আগেও আঙুল তুলেছিলেন অনেকে। তবে সেসব পাত্তা দেননি তিনি। এমন কী, বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেও দু’জনে বলতেন, সময় হলে সকলকে জানাবেন। তবে বেশ ক’দিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তাদের মধ্যে তিক্ততা বাড়ছিল। আর সে কারণে সুস্মিতাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বলিউড এই অভিনেত্রীর ঘনিষ্ঠ এক ব্যক্তি ভারতের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রোহমানের সঙ্গে সুস্মিতা সব সম্পর্ক ছিন্ন করেছেন। এমনকি অভিনেত্রীর বাড়ি থেকেও বেরিয়ে গিয়েছেন রোহমান। আলাদা থাকছেন তারা। আপাতত বন্ধুর বাড়িতে আশ্রয় নিয়েছেন বলিউডের এই উঠতি মডেল রোহমান।

এর আগে, সুস্মিতা ও রোহমান তারা তাদের সম্পর্কের শুরু থেকেই এক সঙ্গে এক বাড়িতেই থাকতেন। সেই বাড়িতে সুস্মিতার দুই পালিত মেয়েও থাকত। শোনা গিয়েছিল, বিয়ের পরিকল্পনা করছিলেন তারা।

উল্লেখ্য, রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রোহমানের একটি মেসেজ দেখতে পান ‘ম্যায় হুঁ না’র চাঁদনী। সেখান থেকেই কথোপকথন শুরু। কথা বলতে বলতে ভালো লাগা। ভালো লাগা থেকেই রোহমানের প্রেমে পড়েন সুস্মিতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana