শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৬ ডিসেম্বর থেকে মাস্টার্সের ফরম পূরণ শুরু

২৬ ডিসেম্বর থেকে মাস্টার্সের ফরম পূরণ শুরু

২০১৯ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে মাস্টার্সের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ শুরু হবে ২৬ ডিসেম্বর থেকে। আর আবেদন ফরম পূরণের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে ২৫ জানুয়ারি।
এ ছাড়া ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথমবর্ষের পরীক্ষা আগামী ৩০ ডিসেম্বর শুরু হবে, যা চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত। বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স এমএ/এমএসএস/এমবিএস/এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ আগামী ২৬ ডিসেম্বর শুরু হয়ে চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।
পরীক্ষার আবেদন ফরম, বিবরণী ফরম পূরণ ও জমাদানের তারিখসহ বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা বিষয়ক ওয়েব সাইটে পাওয়া যাবে।
অন্যদিকে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে। দুপুর ১টার পরিবর্তে দেড়টা থেকে শুরু হবে। এ পরীক্ষা আগামী ৩০ ডিসেম্বর শুরু হয়ে ২৯ জানয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana