রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন

ভৈরবে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি ৮ বছর পর গ্রেফতার

ভৈরবে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি ৮ বছর পর গ্রেফতার

এম.এ হালিম,বার্তাসম্পাদক :

ভৈরবে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি কামাল মিয়া (৬০) কে গেস্খফতার করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের আভিযানিক দল । গ্রেফতারকৃত কামাল মিয়া বাজিতপুর উপজেলার মাইজচর গ্রামের মৃত ছলিশ মিয়ার পুত্র । আজ বৃহস্পতিবার ভোরে গোপনসংবাদের ভিত্তিতে সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব ।

আজ দুপুর ২ টায় ভৈরব র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে ক্যাম্পের কোম্পানী কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, মাইজচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা নিয়ে নিহত রবিউল্লাহ ও গ্রেফতারকৃত মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামির মধ্যে বিরোধ চলছিল । এরই জের ধরে বিগত ২০০৫ সালের ২৫ এপ্রিল নিহত রবিউল্লাহ একটি মামলায় হাজিরা দিতে কিশোরগঞ্জ আদালতে যাওয়ার পথে বাজিতপুর প্রাণী হাসপাতালের কাছে পৌছা মাত্র কামাল মিয়া তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় ।

পরে মূমূর্ষ অবস্থায় প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা বঙ্গ-বন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই বছরের ৫ ই মে মারা যায় । পরে নিহতের স্ত্রী বাদী হয়ে কামাল মিয়াকে প্রধান করে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । মামলানং-০৪ ।্ মামলা দায়েরের পর ২০১৩ সালে দ্রƒত বিচার ট্রাইব্যুনালের (৩) বিচারক ২০১৩ সালে কামাল মিয়ার মৃত্যুদন্ডের রায় দেন । রায়ের পর দীর্ঘ ৮ বছর সে পলাতক ছিল ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana