মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
বিজয়ের মাসে ১৩ শহীদ পরিবার পেল ঢেউটিন ও নগদ অর্থ

বিজয়ের মাসে ১৩ শহীদ পরিবার পেল ঢেউটিন ও নগদ অর্থ

হোসেনপুর(কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুরে বিজয়ের মাসে ১৩ জন শহীদ পরিবার পেল ঢেউটিন ও নগদ অর্থ।
সূত্রে জানা যায়, ১৯৭১ সালের আগস্ট মাসে হোসেনপুর উপজেলা সদরের কুড়িঘাট বধ্যভূমিতে পাক হানাদার বাহিনী ও দেশীয় রাজাকারদের যোগসাজশে ১৪৬ জন নারী-পুরুষকে গণহত্যা করে।

কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি মহান বিজয়ের মাসে ১৩ জন শহীদ পরিবারের নামের তালিকা তৈরি করে ৭৮ হাজার টাকা ও ২৬ ব্যান্ডেল ঢেউটিন বরাদ্দ দেন।

বুধবার (২২ ডিসেম্বর) বিকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণের আয়োজন করে উপজেলা প্রশাসন। বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ। এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহিম, সাবেক প্রধান শিক্ষক সন্তোষ চন্দ্র মোদক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, এমপির এপিএস মো. মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাকিম তানিম প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana