বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
ভৈরবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদের নির্বাচনী পথসভা ও মোটরসাইকেল শোভাযাত্রা

ভৈরবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদের নির্বাচনী পথসভা ও মোটরসাইকেল শোভাযাত্রা

এম.এ হালিম,ভৈরব প্রতিনিধি॥

ভৈরবের আগানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদের মোটরসাইকেল প্রতীকের সমর্থনে পথসভা ও মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আগানগর ইউনিয়ন বাসির আয়োজনে রোববার বিকালে গোকলনগর বাজার থেকে মোটরসাইকেল প্রতীক নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রাটি আগানগর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লুন্দিয়া চরপাড়া গিয়ে শেষ হয়। এ সময় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদের সমর্থনে পথসভায় ইউনিয়নের গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

পথসভায় চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদ বলেন, তিনি নির্বাচনে জয়ী হলে আগানগর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। এ ছাড়াও শান্তি শ্খৃংলা বজায় রেখে মাদক মুক্ত একটি মডেল ইউনিয়ন গড়ে তুলবেন বলে এলাকাবাসীকে আশ্বস্থ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana