রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

আড়াইবাড়িয়া ইউপিতে নৌকার মাঝি হতে চান চেয়ারম্যান প্রার্থী মোছলেহ উদ্দিন

আড়াইবাড়িয়া ইউপিতে নৌকার মাঝি হতে চান চেয়ারম্যান প্রার্থী মোছলেহ উদ্দিন

হোসেনপুর(কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় চতুর্থ ধাপের ৪নং আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন জননেতা মো: মোছলেহ উদ্দিন মুসলিম।

এককালের ছাত্রনেতা হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের একাধিক বার নির্বাচিত ম্যানেজিং কমিটির ৪ বার অভিভাবক সদস্য, ৩ বার সহ-সভাপতি ও উপজেলা মৎস্যজীবী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক হিসেবে এলাকায় অসহায় মানুষের বিভিন্ন সহযোগিতা, নারী শিক্ষার উন্নয়ন ও করোনা কালীন সময়ে বিনামূল্যে খাদ্য সহায়তা করেছেন।
একজন সৎ, যোগ্য ও নেতৃত্বের গুনাবলী চেয়ারম্যান প্রার্থী মো: মোছলেহ উদ্দিন মুসলিম কোনো দিন নিজের ভাগ্য পরিবর্তন করতে চাননি।

জীবনের বেশির ভাগ সময় তিনি নারী শিক্ষা উন্নয়ন ও ছাত্রীদের নিরাপত্তার জন্য অগ্রণী ভুমিকা পালন করেছেন।
চেয়ারম্যান প্রার্থী মো: মোছলেহ উদ্দিন মুসলিম আড়াইবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের কাঁচা রাস্তা করণ, বাল্য বিবাহ রোধ, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠন এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করার অঙ্গীকার ব্যক্ত করেন। এলাকার আগ্রাহী মানুষ দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে শিক্ষিত, যোগ্য ও নারী শিক্ষার কর্নধার ও নৌকার কান্ডারীকে আড়াইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান দেখতে চায়।

জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী মো: মোছলেহ উদ্দিন মুসলিম বলেন,জনগণ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করে যাব এবং গ্রামকে মডেল শহরে রুপান্তরিত করার চেষ্টা করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana