বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
পাকুন্দিয়ার ৯ ইউনিয়নে নির্বাচন ৩১ জানুয়ারি, ইভিএমে ভোট গ্রহণ

পাকুন্দিয়ার ৯ ইউনিয়নে নির্বাচন ৩১ জানুয়ারি, ইভিএমে ভোট গ্রহণ

 আগুন আমিন:

দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ৬ষ্ঠ ধাপের তফসিল গতকাল শনিবার ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩১শে জানুয়ারি পাকুন্দিয়ার ৯ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই ধাপে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার ৯টি ইউনিয়ন রয়েছে। ইউনিয়নগুলো হচ্ছে- জাঙ্গালিয়া, চরফরাদী, এগারসিন্দুর, বুরুদিয়া, পাটুয়াভাঙ্গা, নারান্দী, হোসেন্দী, চণ্ডিপাশা ও সুখিয়া। এসব ইউপিতে ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ৩রা জানুয়ারি ও মনোনয়নপত্র বাছাই ৬ই জানুয়ারি। আপিল দায়ের ৭-৯ই জানুয়ারি ও আপিল নিষ্পত্তি ১০-১২ই জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ই জানুয়ারি ও প্রতীক বরাদ্দ ১৪ই জানুয়ারি। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১শে জানুয়ারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana