বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

নৌকার মাঝি হতে চান শাহ্ মাহবুবুল হক

নৌকার মাঝি হতে চান শাহ্ মাহবুবুল হক

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৫নং শাহেদল ইউনিয়নে চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আলহাজ্ব শাহ্ মাহবুবুল হক। তিনি উপজেলার বাসুরচর গ্রামের মরহুম শাহ্ সিরাজুল হকের কনিষ্ঠ পুত্র।

ছাত্র জীবন থেকে তিনি ক্রীড়ামোদী ও আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ১৯৯১ সালের ১২ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে খেলোয়ার থেকে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন।
এ ইউনিয়নে তিনি ৫ বার প্রার্থী হয়ে ৪ বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হোসেনপুর উপজেলার সবচেয়ে জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে স্বীকৃতি পান।

আলহাজ্ব শাহ্ মাহবুবুল হক ১৯৯৬ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। এবারও তিনি হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
চায়ের দোকান থেকে শুরু করে বাসা বাড়িতে এখন আলোচনার বিষয় আলহাজ্ব শাহ্ মাহবুবুল হক। এলাকার নারী-পুরুষ দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে নৌকার প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন।
একজন সৎ, যোগ্য ও জাতির জনকের আদর্শের সৈনিক আলহাজ্ব শাহ্ মাহবুবুল হক ৯টি ওয়ার্ডের রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, বয়স্ক-বিধবা ভাতা প্রদানসহ করোনা কালীন সময়ে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ব্যাপক কাজ করেছেন।

মানুষের জন্য কাজ করতে তিনি কোনো দিন অনীহা প্রকাশ করেননি। নির্বাচনের দিন যতই ঘণিয়ে আসছে ততই নৌকার গণজোয়ার সৃষ্টি হচ্ছে। ভায়াদে ভায়াদে স্লোগানে মুখরিত হচ্ছে পুরো নির্বাচনী মাঠ। চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ্ মাহবুবুল হক জানান, ৫ম বারের মত শাহেদল ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী গ্রামকে শহরে উন্নতি করণ কাজটি সর্বপ্রথম বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।

কুড়িমারা গ্রামের ভোটার হাসিম উদ্দিন জানান, উন্নয়নের স্বার্থে মানবদরদী নেতা আলহাজ্ব শাহ্ মাহবুবুল হককে আবারও জনপ্রতিনিধি দেখতে চায় ভোটাররা এবং দলের নেতাকর্মীসহ শিক্ষক ও সুশীল সমাজ এগিয়ে এসেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana