রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী তে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে রক্তিম আসন ও কেবিন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী তে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে রক্তিম আসন ও কেবিন

 দর্পন ঘোষ (কটিয়াদী কিশোরগঞ্জ) প্রতিনিধি:

বিজয়ের ৫০ বছরের পুর্তি উপলক্ষে এই গৌরবের মাসে । কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নব যোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাজরীনা তৈয়ব মহোদয় কিশোরগঞ্জ ২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নুর মোহাম্মদ মহোদয়ের সহায়তায় অত্র কমপ্লেক্সের স্বাস্থ্য সেবা সহ সার্বিক উন্নয়নের জন্য সর্বাত্মক চেস্টা করে যাচ্ছেন।

মহান এই বিজয়ের মাসে এক জন বীর মুক্তিযোদ্ধার সন্তান ডাঃ তাজরীনা তৈয়ব মহোদয় ওনার অফিসে নিজ আসনের পাশে দেশের সুর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানানোর লক্ষে রক্তিম আসনের ব্যাবস্থা করেছেন এবং অত্র হাসপাতালের ৩য় তলায় একটি কেবিন দেশের সুর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্যে নির্দিষ্ট করে দিয়েছেন।

এর আগে ডাঃ তাজরীনা তৈয়ব মহোদয়ের কর্মস্থল ছিল কিশোরগঞ্জ সদর উপজেলা, কিশোরগঞ্জ জেলা। কিশোরগঞ্জ সদর উপজেলায় তিনি ৩০ টি কমিনিউটি ক্লিনিক এবং নিজ অফিস সহ মোট ৩১ টি রক্তিম চেয়ার জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের বসার জন্যে এবং বসে সেবা নেয়ার জন্যে স্থাপন করেছিলেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর তিনি কটিয়াদী উপজেলার ৪২ টি কমিনিউটি ক্লিনিকে রক্তিম চেয়ার স্থাপনের উদ্যোগ গ্রহন করেছেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনগন চিকিৎসা নিতে কোন সমস্যা যেন না হয় সে ব্যাপারে আমরা সর্বাত্মক চেস্টা করে যাবো ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana