মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

হোসেনপুরে শাহেদল ইউপিতে মেম্বার প্রার্থী আবু তাহেরের গণজোয়ার

হোসেনপুরে শাহেদল ইউপিতে মেম্বার প্রার্থী আবু তাহেরের গণজোয়ার

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন দক্ষিণ কুড়িমারা গ্রামের মো: জালাল উদ্দিনের পুত্র আবু তাহের। এবার দক্ষিণ কুড়িমারা গ্রামের চায়ের স্টল ও আনাছে কানাছে গুনজন ও গণজোয়ার সৃষ্টি হয়েছে আবু তাহের পক্ষে।

আবু তাহেরের ফুটবল প্রতীকের পোষ্টারে ছেঁয়ে গেছে পুরো ওয়ার্ড। উদীয়মান তরুণ যুবক হিসেবে এলাকায় আবু তাহেরের রয়েছে ব্যাপক পরিচিতি। বিশেষ করে এবারের নতুন ভোটাররা প্রার্থী আবু তাহেরকে সহজেই গ্রহণ করে নিয়েছেন।

প্রতিদিন আবু তাহের এলাকাবাসীকে নিয়ে ভোটারদের মাঝে গণসংযোগ করে লিফলেট বিতরণ করছেন। সমাজ উন্নয়নে কোনোদিন তিনি পিছিয়ে পড়েননি। বিজয়ের জন্য নারী-পুরুষ তার জন্য কাজ করে যাচ্ছেন। দলমত নির্বিশেষে দক্ষিণ কুড়িমারা গ্রামের অসহায় মানুষ আবু তাহেরের কাছ থেকে সব সময় সহযোগিতা পেয়েছেন বলে দাবী করেন এলাকাবাসী। প্রিয় প্রার্থীর আদর্শ ও ভালোবাসায় মুন্ধ হয়ে গ্রামের আবাল বৃদ্ধ তাহেরের পক্ষে ভোট প্রার্থনা করছেন।

দক্ষিণ কুড়িমারা গ্রামের সাধারণ ভোটার ফারজুল ইসলাম জানান, সাধারণ সদস্য প্রার্থী আবু তাহের এ ওয়ার্ডের একমাত্র তরুণ সদালাপী, যোগ্য, দক্ষ, সৎ ও সাহসী প্রার্থী হওয়ায় ভোটারা তার দিকে রায় দিবেন এমনটাই প্রত্যাশা করছি। অপরদিকে দক্ষিণ কুড়িমারা গ্রামের কাঞ্চন মিয়ার স্ত্রী শেফালী আক্তার জানান, আবু তাহের একজন যোগ্য ও সময় উপযোগী প্রার্থী হওয়ায় আগামী ২৬ ডিসেম্বর ভোটের মাধ্যমে বিজয়ের মালা তাকেই পড়াব ইনশাল্লাহ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana