শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ায় মামলা ॥

ভৈরবে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ায় মামলা ॥

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

ভৈরবে পুলিশের উপর হামলা চালিয়ে ২ পুলিশ সদস্যকে আহত করা ও সরকারি কাজে বাধা দেয়ায় ওয়ারেন্টভুক্ত আসামি রাসেলকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাত নামা আরো ২০/২৫ জনের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে ভৈরব থানার সহকারি উপ-পরিদর্শক আহত রেজাউল করিম বাদী হয়ে ভৈরব থানায় এ মামলাটি দায়ের করেন । তবে এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি ।আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন ভৈরব থানার ওসি গোলাম মোস্তফা ।

উল্ল্যেখ্য, রোববার সন্ধ্যায় শহরের ঘোড়াকান্দা এলাকায় ডাকাতি ও ছিনতাই সহ একাধিক মামলার ওয়ারেন্টভ’ক্ত পলাতক আসামি মৃত তমিজ উদ্দিনের পুত্র রাসেল কে গ্রেফতারে অভিযানে যায় পুলিশ । এ সময় রাসেলকে আটক করে থানায় আনার সময় তার সহযোগিসহ ২০/৩০ জন মাদক ব্যবসায়ীরা দা .লাঠি দিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে ২ পুলিশ সদস্য কে আহত করেছে । আহতরা হলো ভৈরব থানার সহকারি উপ-পরিদর্শক আঃ করিম ও রেজাউল করিম। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে ভৈরব থানার অন্যান্য পুলিশ সদস্যরা আসামিদের ধরতে এলাকায় অভিযান চালায় । কিন্ত হামলার পর পরই গাঁ ঢাকা দেয়ায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ।
এ বিষয়ে আহত আঃ করিম জানান,ওয়ারেন্টভুক্ত আসামি রাসেলকে গ্রেফতার করতে গেলে তার স্বজন ও মাদক ব্যবসায়ীরা অন্তত ২০/৩০ জন দা ,লাঠি দিয়ে তাদের কুপিয়ে ও মারধোর করে রেজাউল ও তাকে আহত করে ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় রাসেলকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাত নামা ২০/২৫ জনকে আসামি করে দুপুরে একটি মামলা রুজু করা হয়েছে ।হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana