মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
ভৈরবে পল্লী চিকিৎসকদের স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ভৈরবে পল্লী চিকিৎসকদের স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

এম.এ হালিম,বার্তাসম্পাদক ॥

ভৈরবে পল্লী চিকিৎসকদের স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে । সেমিনারে ভৈরব,কুলিয়ারচর,বাজিতপুর,অষ্ট্রগ্রাম,আশুগঞ্জ,বেলাব ও রায়ুরাসহ ৬টি উপজেলার ১শ ৫০ জন পল্লী চিকিৎসক অংশ নেয় ।
আজ শনিবার দুপুরে স্থানীয় সাঈদ ইফসুফ মেমোরিয়াল হাসপাতাল মিলনায়তনেডাঃ লায়লা আখতারের সভাপতিত্বে সেমিনাওে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হৃদ রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ ফারুক । এছাড়া ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাত ও প্যারালাইসিস বিশেষজ্ঞ অধ্যক্ষ ডাঃ ফাতেমা জোহরা আখন্দ, ডাঃ এস.কে আসাদ. আর্ন্তজাতিক স্বর্ণ পদক প্রাপ্ত অধ্যাপক ডাঃ এন.এম কিরণ প্রমূখ । এ সময় বক্তারা বলেন, গর্ভবতী মায়েদের কে ৩ মাস অন্তর অন্তর চেকআপ করাতে হবে । ডায়াবেটিস,উচ্চ রক্ত চাপ ও হাপানী,শ্বস কষ্ট পরীক্ষা কওে প্রয়োজনে ঔষথ দিতে হবে । অযথা বিনা প্রয়োজনে গর্ভবতী মায়েদের চিকিৎসকের পরামর্শ ছাড়া ঔষধ সেবন থেকে বিরত থাকতে হবে । তাছাড়া গর্ভবতী মায়েদেরকে একস-রে মেশিনের কাছে না যাওয়া ভালো ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana