মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

ভৈরবে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা

ভৈরবে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা

এম.এ হালিম,ভৈরব :

ভৈরবে সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত ওসি গোলাম মোস্তফার মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে ।
ভৈরব থানার আয়োজনে আজ রোববার সকালে সার্ভিস ডেলিভারি কক্ষে মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা নব যোগদানকৃত ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফাকে মাদক,ছিনতাই রোধসহ বিভিন্ন অপরাধ দমনে আইন শৃঙ্খলা রক্ষায় কঠোর ভ’মিকা পালনের অনুরোধ জানান ।

এ সময় ওসি সাংবাদিকদের কথা শোনে মাদক,চুরি,ছিনতাই রোধে কঠোর পদক্ষেপ নিবে বলে আশ্বস্ত করেন । এ সময় তিনি আরো বলেন, মাদক,ছিনতাই ও জোয়াসহ বিভিন্ন অপরাধের সাথে তিনি কখনো আপোষ করবেননা ।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু,সাধারন সম্পাদক এস.এম বাকি বিল্লাহ, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী,রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজ আমিন, দৈনিক দিন কালের ভৈরব প্রতিনিধি সোহেলুর রহমান,বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, জিটিভি ও দৈনিক ভোরের ডাক এর ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, বাংলা টিভির প্রতিনিধি এম.আর সোহেল ও মোহনা টিভির প্রতিনিধি জামাল আহমেদ প্রমূখ ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana