শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

হোসেনপুরে ৬ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮জন ও সদস্য পদে ২৭৫ জনের মনোনয়নপত্র দাখিল

হোসেনপুরে ৬ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮জন ও সদস্য পদে ২৭৫ জনের মনোনয়নপত্র দাখিল

হোসেনপুর, প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসব মুখর পরিবেশে বৃহস্পতিবার চেয়ারম্যান পদে ২৮জন, সংরক্ষিত মহিলা সদস্য ৬৯ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য ২০৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন-জিনারী ইউনিয়নে-মো. শাহজাহান সরকার, মো. আজহারুল ইসলাম, মো. আ. ছালাম, মো. সালাহ উদ্দিন হীরা, আজাহারুল ইসলাম, মো. ইমতিয়াজ উদ্দিন আকন্দ ও মোহাম্মদ আজহারুল ইসলাম। সিদলা ইউনিয়নে- মো. কামরুজ্জামান কাঞ্চন, মো. কফিল উদ্দিন, আব্দুল করিম, মোহাম্মদ আলী ও মো. আহাদুল ইসলাম।

গোবিন্দপুর ইউনিয়নে-মো. আব্দুর রউফ (তালুকদার), মো. আবুল কাশেম (রতন), মো. ইব্রাহিম, ফরিদ উদ্দিন মাসুদ, মোহাম্মদ সাইদুর রহমান ও মো. শফিকুল ইসলাম। আড়াইবাড়িয়া ইউনিয়নে-মো. মোছলেহ উদ্দিন ও মো. খুর্শিদ উদ্দিন। সাহেদল ইউনিয়নে- মো. ফিরোজ উদ্দিন, মো. ফারুক মিয়া ও শাহ্ মাহবুবুল হক। পুমদী ইউনিয়নে-নাজিরুল হায়দার, মো. কাঞ্চন মিয়া, মো. মাহাবুবুল হাসান, আ. কাইয়ুম ও মো. মোশাররফ হোসেন।

এছাড়াও ইউপি নির্বাচনে ৬টি ইউনিয়নের ১৮টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৯ জন এবং ৫৪টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ২০৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থ ধাপের এসব ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিলো ২৫ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

নির্বাচন পরিচালনার জন্য জিনারী ও সিদলা ইউনিয়নে উপজেলা নির্বাচন কর্মকর্তা উত্তম কুমার দাস, গোবিন্দপুর ও আড়াইবাড়িয়া ইউনিয়নে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. এহছানুল হক, সাহেদল ও পুমদী ইউনিয়নে উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইমরুল কায়েস রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে আছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana