শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে ছিন্নমূল ২ শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ ও আলোচনাসভা

ভৈরবে ছিন্নমূল ২ শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ ও আলোচনাসভা

এম.এ হালিম, ভৈরব:

ভৈরবে ছিন্নমূল ২ শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন রক্তকোষের অর্থায়নে ও আয়োজনে গতকাল শুক্রবার দুপুরে রেলওয়ে ষ্টেশন বস্তি এলাকার ২ শ ৫০ জন ছিন্নমূল শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরন করা হয় ।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রাকিবুল হাসান আনাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার ( ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ ।

এছাড়া ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ( অবঃ) শিক্ষক সাঈদ উদ্দিন খান, ভৈরব থানার উপ-পরিদর্শক মাসুদুর রহমান, প্রভাষক ইমরান হোসাইন, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইফনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন, বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম.আর সোহেল,জিটিভি ও ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এম.এ হালিম প্রমূখ ।

এ সময় বক্তারা বলেন, রক্ত কোষ সংগঠনের সদস্যরা প্রত্যেকেই শিক্ষার্থী । তাদের খরচের অর্থ থেকে জমানো টাকা দিয়ে এ ধরনের মানবিক সহায়তা করা খুবই প্রশংসনীয় । এছাড়া ও এ সংগঠনের সদস্যরা মূমূর্ষ রোগীদের জীবন বাচাঁতে স্বেচ্ছায় রক্ত দান করছে । পাশাপাশি ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করছে । তাই তাদের এ ধরনের মহৎ কাজে বিত্তশালীদেও এগিয়ে আসার আহবান জানান বক্তারা ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana