রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেন্দিগঞ্জে যুবলীগের বর্ণাঢ্য ‌র‌্যালি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের বর্ণাঢ্য  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কাউন্সিলর মশিউর রহমান নাদিম এর নেতৃত্বে হাজার হাজার যুবলীগের  নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে যায় পাতারহাট বন্দরের বিভিন্ন সড়ক। যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাতারহাট বন্দরকে সাজানো হয়েছে বর্ণিল সাঁজে।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যাকারী খন্দকার মোস্তাকের অনুসারীরা এখনো আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আর সেই  খন্দকার মোস্তাকের অনুসারীরা মেহেন্দিগঞ্জে সাংসদ পংকজ নাথ এর বিরুদ্ধে বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী দিনে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশরত্ন শেখ হাসিনা ও সাংসদ পংকজ নাথ এর হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম ভুলু, শহীদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক রাকিব মাহমুদ তালুকদার, সহ-দফতর সম্পাদক অজয় গুহ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মনির বেপারি, নিত্য গোপাল নাথ, বাদশা মিয়া, মাহাতাবুর রহমান চঞ্চল, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস চৌধুরী, খায়রুল বাসার, সাংগঠনিক সম্পাদক ফরিদ খান, সাদ্দাম হোসেন, জাকির হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সুমন ফরাজি, হাবিবুর রহমান খোকন, উপজেলা কৃষক লীগের সভাপতি ওহাব আলী, সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মনির জমদ্দার, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আব্দুল্লাহ দোলন, সাধারণ সম্পাদক রুবেল খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana