সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

টিম ইন্ডিয়ার জন্য গান বাঁধলেন এআর রহমান

টিম ইন্ডিয়ার জন্য গান বাঁধলেন এআর রহমান

দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার পর টি২০ বিশ্বকাপ জয় করেছে ভারত। টিম ইন্ডিয়ার এই সাফল্যে উচ্ছ্বাস চলছে গোটা দেশে। দেশের এই সাফল্যে রোহিত, কোহলিদের জন্য এবার গান বাঁধলেন অস্কারজয়ী সঙ্গীত শিল্পী এবং সুরকার এআর রহমান। তিনি নিজে গেয়ে একটি গান টিম ইন্ডিয়াকে উপহার দিয়েছেন।

৩০ জুন নিজের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করেন তিনি। গানটির নাম, ‘টিম ইন্ডিয়া হ্যায় হাম’। ভারতের ‘মেন ইন ব্লু’ কেই একটি সুর উপহার দিলেন রহমান। এই ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে। এই গানটি মূলত ‘ময়দান’ ছবিরই। সেই গানটিকেই ভারত জয়ের পরে নতুন আঙ্গিকে বেঁধেছেন রহমান।

জয়ের পর কার্যত মাঠের মধ্যেই কান্নায় ভেঙে পড়েছিলেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। দেশের পতাকা নিয়ে ভারতীয় ক্রিকেট দলের উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে টিম ইন্ডিয়ার সেলিব্রেশনের একাধিক ছবি, ভিডিও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফোন করে বিরাট কোহলি, রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়দের অভিনন্দন জানিয়েছেন। তারা ভারতে এলেই প্রধানমন্ত্রী নিজে তাদের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন। এই নিয়ে গোটা দেশে হইহই কাণ্ড চলছে। কিন্তু এখনও দেশে ফিরতে পারেনি মেন ইন ব্লু। তারা আটকে রয়েছে বারবাডোজে। কারণ হ্যারিকেন ঝড়ের সতর্কতা জারি করা হয়েছে সেখানে। বাতিল করা হয়েছে সব ফ্লাইট।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana