শনিবার, ২০ Jul ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

কিশোরগঞ্জের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা

কিশোরগঞ্জের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা

স্টাফ রিপোর্টার:
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের তিনটি উপজেলায় প্রথম ধাপের নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোট গণনা শেষে তিন উপজেলায় তিন জনকে চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ মে) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোরশেদ আলম তাদেরকে বিজয়ী ঘোষণা করেন।

জেলা নির্বাচন অফিস জানায়, সদর উপজেলায় মো. আওলাদ হোসেন (মোটরসাইকেল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৪ হাজার ৯৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুন আল-মাসুদ খান (কাপ পিরিচ) পেয়েছেন ৪২ হাজার ১৫৪ ভোট।
এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রিফাত উদ্দিন আহম্মেদ বচন (উড়োজাহাজ)। তিনি পেয়েছেন ২৫ হাজার ৫৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখলেছুর রহমান মিতুল (চশমা) পেয়েছেন ২১ হাজার ১৯৯ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মাছুমা আক্তার (হাঁস প্রতীক)। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাছলিমা সুইটি (ফুটবল) পেয়েছেন ৩২ হাজার ৫৭৪ ভোট।
জেলার হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ সোহেল। তিনি পেয়েছেন ২৩ হাজার ৯৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম (হেলিকপ্টার) পেয়েছেন ১৭ হাজার ১৭৪ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মো: আল আমিন (টিউবওয়েল)। তিনি পেয়েছেন ৩৭ হাজার ৫৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফি উদ্দিন সরকার বাচ্চু (চশমা) পেয়েছেন ২০ হাজার ৯১২ ভোট।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ছাবিয়া পারভীন জেনি (কলস)। তিনি পেয়েছেন ৪৯ হাজার ৫২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা আক্তার (হাঁস) পেয়েছেন ১৩ হাজার ৯৪০ ভোট।

জেলার পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী এমদাদুল হক জুটন (আনারস)। তিনি পেয়েছেন ২৮ হাজার ৭৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রেনু (মোটরসাইকেল) পেয়েছেন ২৭ হাজার ৭৯১ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন এ কে এম ফজলুল হক বাচ্চু (তালা)। তিনি পেয়েছেন ২৬ হাজার ২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আতাউর রহমান সোহাগ (উড়োজাহাজ) পেয়েছেন ২৩ হাজার ১৮৭ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন শামসুন্নাহার বেগম। তিনি পেয়েছেন ৪৮ হাজার ৯৬২ ভোট। ফুটবল প্রতীক তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: ললিতা বেগগ পেয়েছেন ১৭ হাজার ১৮৩ ভোট।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana