শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় তেলেঙ্গানার বিধায়কের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় তেলেঙ্গানার বিধায়কের মৃত্যু

ভারতের হায়দ্রাবাদে সড়ক দুর্ঘটনায় তেলেঙ্গানা রাজ্যের এক তরুণ বিধায়কের মৃত্যু হয়েছে। এর আগে চলতি মাসেই আরেকবার দুর্ঘটনায় পড়েছিলেন ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস) নেতা লাস্য নন্দিতা।

শুক্রবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে নন্দিতাকে (৩৭) বহনকারী গাড়িটি হায়দ্রাবাদের আউটার রিং রোডের সড়ক বিভাজকে ধাক্কা খায়। চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। এরপর দ্রুত তাদেরকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে মৃত্যু হয় নন্দিতার। গাড়ির চালককে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মাত্র ১০ দিন আগেও নন্দিতা দুর্ঘটনায় পড়েছিলেন। তখন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডির এক জনসভায় যোগ দেওয়ার জন্য রওনা হয়েছিলেন তিনি। যাওয়ার পথে নারকটপল্লীতে এক মাতাল গাড়িচালক তার গাড়িতে সজোরে ধাক্কা দেয়। ওই দুর্ঘটনায় তার এক দেহরক্ষী মারা গেলেও সামান্য আঘাত পেয়ে বেঁচে যান নন্দিতা।

নন্দিতা তেলেঙ্গানার সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্টের (এসসি) আসন থেকে ২০২৩ সালে প্রথমবারের মতো রাজ্যটির বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। ১৯৮৬ সালে হায়দ্রাবাদ শহরে তার জন্ম হয়েছিল।

নন্দিতার মৃত্যুতে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেড্ডি, বিআরএসের প্রধান কে চন্দ্রশেখর রাও, রাজ্য বিজেপির প্রধান জি কৃষাণ রেড্ডি এবং তেলেঙ্গানার বেশ কয়েকজন মন্ত্রী ও নেতা শোক জানিয়েছেন।

দুটি দুর্ঘটনা তদন্ত করে দেখবে বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana