সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

প্রচারে ঝড় তুলেছেন মাহি, ফারুকের সঙ্গে পুরোনো লড়াই রাব্বানীর

প্রচারে ঝড় তুলেছেন মাহি, ফারুকের সঙ্গে পুরোনো লড়াই রাব্বানীর

মনোনয়নপত্র দাখিলের সময়ও তাকে নিয়ে কারো তেমন মাথাব্যথা ছিল না; কিন্তু প্রচার-প্রচারণা শুরুর পর ভোটের মাঠে দাপটের সঙ্গে প্রচারণা চালাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শারমিন আক্তার মাহিয়া মাহি।

খোঁজ নিয়ে আরও জানা গেছে, নির্বাচনি প্রচার-প্রচারণায় সর্বত্রই ঝড় তুলছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে ভোটযুদ্ধে নেমেছেন নৌকার বিরুদ্ধে। শেষ মুহূর্তে ভোটের মাঠে নেমেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মিণী আয়েশা আখতার জাহান ডালিয়া। ভোটের মাঠ গরম করছেন এ আসনের আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী। তিনিও আওয়ামী লীগ নেতা।

ফলে রাজশাহী-১ আসনে ত্রিমুখী সংকট ভাবাচ্ছে ফারুক চৌধুরীকে। এ আসনে দুই নারীসহ মোট প্রার্থী ১১ জন। এর মধ্যে পাঁচজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার-প্রচারণায় মানুষের ব্যাপক সাড়া দেখার পরও কোনো প্রতিদ্বন্দ্বীকেই পাত্তা দিচ্ছেন না ওমর ফারুক চৌধুরী এমপি। তিনি প্রচার সভাগুলোতে বলছেন, ‘এলাকায় গত ১৫ বছরে যে উন্নয়ন করেছি তা এলাকার মানুষই বলবে। আমি এলাকার চেহারা বদলে দিয়েছি। যারা আবোল-তাবোল বকছে বকুক। কোনো সমস্যা নেই। আমি কারো বিরুদ্ধে কোনো কথা বলতে চাই না। আমি আবারো জিতব। কেউ নায়িকা হোক আর গায়িকা হোক।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana