সোমবার, ২২ Jul ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

শ্রাবন্তীর নতুন প্রেমিক কে এই শুভ্রজিৎ মিত্র

শ্রাবন্তীর নতুন প্রেমিক কে এই শুভ্রজিৎ মিত্র

নতুন সম্পর্কে জড়ানো ও বিয়ে নিয়ে সবর্দা সংবাদের শিরোনামে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ পর্যন্ত চারবার বিয়ে করেছেন এই অভিনেত্রী। তবে সেসব টেকেনি, বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একাই তার সংসার। তবে আবার নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী, এমন রটনায় এখন সরগরম টালিউড।

ভারতীয় গণমাধ্যমের খবর, শ্রাবন্তী বর্তমানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘অভিযাত্রিক’-এর পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে প্রেম করছেন। শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরাণী’তে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। ডিসেম্বরেই সেই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

শিগগিরই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও বদলে ফেলবেন স্ট্যাটাস- এমন খবর রটেছে ভারতীয় একাধিক গণমাধ্যমে।

শ্রাবন্তী-শুভ্রজিতের সম্পর্কের সূত্রপাত হয় বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন দুই শিল্পী। যত দিন চলচ্চিত্র উৎসব চলেছে, তত দিনই তারা একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। কলকাতায় ফিরে আসার পর জানা যায়, শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরাণী’ তৈরি করছেন শুভ্রজিৎ। হইচই করে ছবির ঘোষণাও করে ফেলেন তিনি। শ্রাবন্তীর বিপরীতে নায়কের ভূমিকায় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

গত বছর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ওঠেছিল। একসঙ্গে মালদ্বীপে ঘুরতে যাওয়া, হীরের আংটি উপহার দেওয়াসহ বেশ কিছু বিষয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী।

অবশ্য সেই সময় শ্রাবন্তী জানিয়েছিলেন, অভিরূপের সঙ্গে তিনি প্রেম করছেন না, বরং তারা ‘বিশেষ বন্ধু’। অভিরূপ সব সময় তার পাশে থাকেন। শুধু তা-ই নয়, অভিরূপের ভালো দিক সম্পর্কেও জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী বলেন, অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের খেয়াল রাখে। বন্ধু হিসেবেও এমন একজন, যার কাছে মনের কথা খুলে বলা যায়।
সাক্ষাৎকারে অভিরূপের কোন বিষয়টি খারাপ লাগে, সেটাও জানান শ্রাবন্তী, ‘জিম করতে বললেও করে না, যেটা আমার খারাপ লাগে।’

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana