সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে চেতনানাশক স্প্রে প্রয়োগ করে অটো ছিনতাই, গ্রেফতার-৫

কিশোরগঞ্জে চেতনানাশক স্প্রে প্রয়োগ করে অটো ছিনতাই, গ্রেফতার-৫

ইমরান হোসেন:
কিশোরগঞ্জ সদর উপজেলায় মানুন নামের এক অটো চালককে চেতনানাশক ঔষুধ স্প্রে প্রয়োগ করে অটো ছিনতাই করেছে একটি চক্র। এ ব্যাপারে মামুনের পিতা মো: রিয়াজ উদ্দিন কিশোরগঞ্জ মডেল থানায় তাৎক্ষণিক একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৪। মামলা দায়েরের পর পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বব্রুনাকান্দা গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে মো: শিপন মিয়া (২৫), কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার বোরগাও গ্রামের মো: রতন মিয়ার ছেলে মো; জাহাঙ্গীর আলম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মাইজহাটি গ্রামের আব্দুল মুসলিম উদ্দিনের ছেলে মো: সিরাজুল ইসলাম (৪২), নান্দাইল থানার মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে মো: অংকুর মিয়া (২৮), একই থানার, মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে মো: শাহীন খান (৩২)।
পুলিশ জানায়, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে চৌদ্দশত বাজার থেকে মো: মামুন মিয়ার ব্যাটারী চালিত অটোরিক্সায় শিপন মিয়া ও মো: জাহাঙ্গীর আলম ও অজ্ঞাতনামা আরো একজন যাত্রীবেশে ২৫০ শয্যা সদর হাসপাতালের দিকে রওয়ানা হয়। এ সময় মটরসাইকেল যোগে অপর একজন অজ্ঞাতনামা ব্যাক্তি পর্যবেক্ষণ করতে থাকে। পথিমধ্যে অটোচালক মো: মামুন মিয়াকে চেতনানাশক স্প্রে প্রয়োগ করে জেলা সদরের লতিফাবাদ ইউনিয়নের মায়াকানন পার্কের বিপরীত পার্শ্বে জনতা বাজারগামী পাকা রাস্তার পাশে মাসুমের বাড়ির সামনে ফেলে রেখে অটো ছিনতাই করে নিয়ে যায়।
তাৎক্ষণিকভাবে সিসি ক্যামেরায় ধারণকৃত ছিনতাইকারীর একটি ভিডিও ক্লিপ জেলা পুলিশ সুপারের কাছে এলে এ ব্যাপারে অনুসন্ধান করে অটো ও মটরসাইকেলসহ ৫ ছিনতাই কারীকে গ্রেফতার করে। ঘটনার সাথে ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana