সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে জেলা সরকারী গণগ্রন্থাগারের বিজয় দিবসের পুরস্কার ও সনদ বিতরণ

কিশোরগঞ্জে জেলা সরকারী গণগ্রন্থাগারের বিজয় দিবসের পুরস্কার ও সনদ বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনাসভা, গুনীজন সম্মাননা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা শহরের আলোরমেলাস্থ গণগ্রন্থাগারের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক সুমন।
এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা ডা: মো: ছিদ্দিক হোসাইন,কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক মো: রেহাছ উদ্দিন, ঈশা খাঁ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান কলামিষ্ট বদরুল হুদা সোহেল, ৪১ তম বিসিএস এ (পররাষ্ট ক্যাডার) সুপারিশপ্রাপ্ত ইমরান আহমেদ শাকির, বিশিষ্ট শিক্ষাবিদ মিসেস খালেদা ইসলাম।
বেসসরকারী গণগ্রন্থাগার সমিতি কিশোরগঞ্জ সদর শাখার সভাপতি ও মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মো: মনিরুজ্জামান, প্রতিযোগী মমতাজ জাহান মীম, নাসাইদ রহমত উল্লাহ, শামিল শাহান মেঘ প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদেরকে জেলা সরকারী গণগ্রন্থাগার কর্তৃক সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।
জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক সুমন জানান, জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনাসভা, অতিথি সম্মাননা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ বিতরণ করা হয়েছে।
এ সময় লাইব্রেরির কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিযোগীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana